শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী বাঘায় বিপুল পরিমান গাাঁজাসহ আটক-২

রাজশাহী বাঘায় বিপুল পরিমান গাাঁজাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বাঘায় বিপুল পরিমান গাাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে সড়কঘাট এলাকা থেকে তাদের আটক করেন এসআই মানিকসহ সঙ্গীয় ফোর্স।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- বাঘা থানাধীন কালিদাস খালি এলাকার শাহজাহানের ছেলে আরব আলী (২৩) ও একই থানা চকরাজাপুর এলাকার লালনের ছেলে সোহাগ (২২)।
আটককৃতদের কাছ থেকে ৮ কেজি গাঁজা ও মাদক বহনকৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে নিশ্চত করেছেন ওসি মোঃ নজরুল ইসলাম।
এ বিষয়ে বাঘা থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মোঃ নজরুল ইসলাম।

মতিহার বার্তা ডট কম  ৩১ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply